সাপ্তাহিক রাশিফল ১৭ থেকে ২৩ মে মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশি

সাপ্তাহিক রাশিফল ১৭ থেকে ২৩ মে মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশি

মেষ রাশি   এই সপ্তাহে আপনি শারীরিক এবং মানসিকভাবে উভয়ই ভাল বোধ করবেন। তা সত্ত্বেও, এটির উপর থেকে আসা মানসিক চাপটি আপনার উপর প্রভাব ফেলতে দেবেন না। কারণ এটি করা যে কোনও শারীরিক সমস্যার জন্ম দিতে পারে। মনে রাখবেন যে আপনি একটি সুশৃঙ্খল ব্যক্তি। সুতরাং শৃঙ্খলা অনুসরণ করুন এবং স্বাস্থ্যের ক্ষেত্রেও সুস্থ থাকুন। এটা সম্ভব যে আপনি জানেন বা কাছাকাছি আছেন এমন কেউ বড় পরিকল্পনা এবং ধারণার মাধ্যমে আপনার দৃষ্টি আকর্ষণ করতে পারে। এমন পরিস্থিতিতে আপনার পক্ষে ভাল হবে যে কোনও ধরণের বিনিয়োগ করার আগে সেই ব্যক্তিকে ভাল করে তদন্ত করুন। এই সপ্তাহে আপনি কোনও পুরানো বন্ধু, অংশীদার বা প্রেমিকা অন্য কারও সাথে দেখে কিছুটা দু:খিত হতে পারেন। এই কারণে, আপনি পরিবারের সাথে সময় কাটাতে এড়িয়ে একা থাকতে পছন্দ করবেন। এই সপ্তাহে, আপনি আপনার সিনিয়ারদের এবং সহকর্মীদের সমর্থন পাবেন না, যাতে আপনি সমস্ত দায়িত্ব সম্পাদনের পাশাপাশি প্রতিটি কাজ সম্পাদন করতে অক্ষম হন। এটি আপনার ক্যারিয়ারকেও থামিয়ে দিতে পারে, পাশাপাশি হঠাৎ করে এই বৃদ্ধির কারণে মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। শিক্ষার্থীদের বুঝতে হবে যে সপ্তাহের শেষে শিক্ষার সাথে সম্পর্কিত প্রতিটি কাজ স্থগিত করা বুদ্ধিমানের কাজ নয়। কারণ এক সপ্তাহ চোখের পলকে অদৃশ্য হয়ে যায়, তার পরে সময় অভাবের কারণে আপনার সমস্যা হতে পারে। অতএব, অলসতা এখন আপনাকে আধিপত্য বিস্তার করতে দেবেন না এবং বাকী কাজগুলি দ্রুত সম্পন্ন করার চেষ্টা করুন। উপায়: হনুমান চালিসা পাঠ করুন।

 বৃষভ রাশি  এই সপ্তাহে, আপনি নিজের ব্যস্ততার বাইরে কিছুটা বিশ্রামের মুহুর্ত নিয়ে নিজেকে যথেষ্ট সময় দিতে পারবেন। এমন পরিস্থিতিতে এই ভাল সুযোগটি কাজে লাগান এবং সুস্বাস্থ্যের জন্য প্রতিদিন হাঁটতে যান। এই সময়ে, আপনি চপ্পলের পরিবর্তে পাদুকা পরা প্রয়োজন। আপনি এই সপ্তাহে আর্থিক জীবনে ভাগ্য পাবেন তবে এই সময়ের মধ্যে আপনি যদি কোনও বিনিয়োগ করতে চান তবে প্রথমে বাস্তবতাগুলি মূল্যায়ন করুন এবং কেবলমাত্র তখনই বিনিয়োগ করুন। অন্যথায় আপনার অর্থ আটকে যেতে পারে। আপনার মজার প্রকৃতি সামাজিক যোগাযোগের জায়গাগুলিতে আপনার জনপ্রিয়তা বাড়িয়ে তুলবে। যার মাধ্যমে সমাজে আপনার সম্মান ও শ্রদ্ধা বাড়বে, আপনি অনেক বিশিষ্ট ব্যক্তির দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন। একরকমভাবে, এই সময়টি আপনাকে আপনার ভালোবাসার জীবনে ভাগ্য নিয়ে আসে। কারণ এই সময়ের মধ্যে, আপনি আপনার পরিবারকে আপনার প্রেমিকের সাথে পরিচয় করিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন এবং যোগব্যায়াম তৈরি হচ্ছে যে আপনার পরিবারও আপনার পছন্দ পছন্দ করবে। পেশাদারদের জন্য এই সপ্তাহটি মঙ্গলজনক হবে।এ সময়ে অনেক গ্রহের উপস্থিতির ফলস্বরূপ, আপনি দুর্দান্ত পর্যবেক্ষণমূলক এবং বিশ্লেষণমূলক দক্ষতা পাবেন যা আপনার ক্যারিয়ারে আপনাকে সহায়তা করবে। এই সপ্তাহে এই রাশির জাতকদের তাদের গুরুদের সাথে বিতর্ক করা এড়ানো উচিত। অন্যথায়, আপনার চিত্রটি আরও বেশি ক্ষতির আশঙ্কা করবে। সুতরাং তাদের সাথে কথা বলার সময়, আপনার শব্দ এবং ভাষাটি খুব চিন্তা করে বেছে নিন। উপায়: ইষ্ট দেবীর পুজো করুন এবং ঘরে বড়দের সেবা করুন।

 মিথুন রাশি এই সপ্তাহে আপনি অনুভব করবেন যে, আপনার চারপাশের লোকেরা আপনার কাছ থেকে আরও বেশি চাওয়া এবং প্রত্যাশা করছেন। এ জাতীয় পরিস্থিতিতে আপনার প্রতিটি চাহিদা পূরণের জন্য আপনি নিজের উপর অতিরিক্ত চাপ বোধ করবেন। তবে আপনাকে বুঝতে হবে যে নিজের চেয়ে বেশি কাউকে প্রতিশ্রুতি দেবেন না এবং অন্যকে খুশি করার জন্য অপ্রয়োজনীয় চাপ থেকে নিজেকে নিঃশেষ করবেন না। এই সপ্তাহে, বিশেষত, আপনাকে দীর্ঘমেয়াদী প্রতিটি ধরণের বিনিয়োগ এড়াতে হবে। এর জন্য সর্বোত্তম বিকল্পটি হ'ল আপনার বন্ধুদের সাথে বাইরে বেরোন এবং কিছু আনন্দময় মুহূর্ত কাটাতে হবে। কারণ এটি আপনাকে আপনার চিন্তাভাবনার পাশাপাশি আপনার শান্তির বিকাশের সুযোগ দেবে। পারিবারিক জীবনের কথা বলতে গেলে, আপনার রাশির জন্য এই সপ্তাহ বেশ ভালো। কেননা এটি সেই সময় হবে যখন আপনি সবার ধ্যান নিজের দিকে আকর্ষিত করবেন। তার সাথেই আপনার সামনে অনেক ভালো-ভালো খাবার হবে, কারণে আপনার সমস্যা হবে যে কোনটা আগে খাওয়া যাক। এই সপ্তাহে আপনার এটি বুঝতে হবে, আপনি যদি সবার কাছে নিজের পরিকল্পনা খুলতে দ্বিধা করেন না, তবে আপনি আপনার প্রকল্পটি নষ্ট করছেন। কারণ এটি সম্ভব যে এমনকি আপনার বিরোধীরাও এই দুর্বলতার সুযোগ নিয়ে আপনার ক্ষতি করতে পারে। যদি আপনি বেরোজগার হন তাহলে, এই সপ্তাহে আপনার চাকরি পাওয়ার সম্ভবনা রয়েছে আর মাঝের সপ্তাহের পরে আপনি প্রতিযোগী পরীক্ষাতে সফলতা পাওয়ার সম্ভবনারযোগ রয়েছে। যদিও এর জন্য নিজের সঙ্গতি তে সুধার করুন, শুধুমাত্র সেই সব লোকেদের সাথেই কথাবাত্রা বলুন যারা নিজেও নিজের শিক্ষানিয়ে গম্ভীর। অন্যথা আপনার মন শিক্ষা থেকে হটতে পারে। এই সপ্তাহে আপনার বিবাহিত জীবনের সবচেয়ে নেতিবাচক মুহুর্তগুলির মুখোমুখি হতে হতে পারে। যার কারণে বাড়িতে না যাওয়ার ধারণাটিও অনিবার্য। উপায়: মাছদের আটার লই খাওয়ান।

 কর্কট রাশি এই সপ্তাহে আপনাকে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে, যার কারণে আপনি চাপ এবং উদ্বেগের মুখোমুখি হতে পারেন। এ জাতীয় পরিস্থিতিতে আপনার মন এবং চিন্তাভাবনা নিয়ন্ত্রণ করুন এবং যদি আপনি কোনও সিদ্ধান্ত নিতে সমস্যায় পড়ে থাকেন তবে বড় কারও সাহায্য নিন। এই সপ্তাহে সম্ভবনা রয়েছে যে যে পূর্বের নিবেশ থেকে, আপনি সব আশা হারিয়ে ফেলেছেন, সেখান থেকে ভালো অর্থ লাভ হবে। যে কারণে নতুন বাহন কেনার, আপনার অসম্পূর্ণ স্বপ্নও পূরণ হতে পারে। কিন্তু যে কোন জিনিস কেনার সময়, আপনার ঘরের বড়োদের সাথে এই ব্যাপারে কথা বলা উচিত। এই সপ্তাহে, আপনার পরিবারের প্রতি আপনার দায়িত্বগুলি বোঝার পরে আপনি পরিবারের সদস্যদের প্রয়োজনকে অগ্রাধিকার দেবেন। এ জাতীয় পরিস্থিতিতে তাদের সুখ ও দুঃখের অংশীদার হওয়া আপনার পক্ষে ভাল হবে, যাতে তারা অনুভব করে যে আপনি তাদের সত্যই যত্নবান এবং তারা আপনার জিনিসগুলি আপনার সামনে উন্মুক্ত রাখতে পারে। এই সপ্তাহে, আপনার আগের কঠোর পরিশ্রম বন্ধ হয়ে যাবে এবং আপনি আপনার উর্ধতনদের কাছ থেকে প্রশংসা এবং প্রচার পাবেন। যদিও প্রতিটি অগ্রিম মানুষের মধ্যে অহংকার এনে দেয়, তেমনি কিছু অনুরূপ চেহারা আপনার কাছে ঘটতে পারে। অতএব, আপনি যদি ভাল প্রচার পান তবে আপনার প্রকৃতিতে অহংকার এড়ানো উচিত। এই সপ্তাহে কিছু গ্রহের কৃপা থেকে উচ্চ শিক্ষার ক্ষেত্রে, ছাত্রদের খুব ভালো ফল প্রাপ্ত হবে। এই সময় আপনি কোন ভালো জাগাতে দাখিল হওয়ার শুভ সমাচার প্রাপ্ত করতে পারেন। এরকম সময়ে বিশেষভাবে সেসব ছাত্র, যারা বিদেশে গিয়ে পড়াশোনা করার স্বপ্ন দেখছেন, উনাদের এই স্বপ্ন পূরণ হওয়ার এই সময় প্রবল যোগ রয়েছে। উপায়: মাথাতে দই এর টিকা লাগিয়ে ঘর থেকে বেড়োন।