শুভেন্দু, নন্দীগ্রামে জিতবে, তাই মাথা খারাপ হয়ে গিয়েছে মমতার - মুকুল

শুভেন্দু, নন্দীগ্রামে জিতবে, তাই মাথা খারাপ হয়ে গিয়েছে মমতার - মুকুল

দ্বিতীয় দফায় হাইভোল্টেজ নির্বাচন দেখেছিল রাজ্যবাসী। এই দফার সব আসনগুলির মধ্যে ফোকাস ছিল মূলত নন্দীগ্রামে। সেখানে লড়াই করছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। বেশকিছু বিক্ষিপ্ত ঘটনার পর সেখানে প্রায় ৮০ শতাংশ ভোট পড়ে। ভোট শেষ হওয়ার পর তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায় দাবি করেন, তিনি সেখানে জিতছেন।

অন্যদিকে, শুভেন্দু অধিকারী জোর গলায় দাবি করেন, নন্দীগ্রামে শেষ হাসি হাসবেন তিনিই। পরাজিত হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামে কে জিতবেন, এটাই এখন রাজ্য রাজনীতির মূল আলোচনার বিষয়। ​এই বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন তৃণমূলের একদা সেকেন্ড-ইন-কমান্ড তথা বর্তমান বিজেপি নেতা মুকুল রায়।

আজ নিজের নির্বাচনী প্রচারে কৃষ্ণনগরে আসেন। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, 'মমতা ব্যানার্জি পাগল হয়ে গিয়েছেন। কখন কী বলেন নিজেই জানেন না। শুভেন্দু অধিকারী একশো শতাংশ জিতবেন নন্দীগ্রামে।​কয়েকদিন আগে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন শুভেন্দুর থেকে মুকুল ভাল।

এদিন এই প্রসঙ্গে তার কাছে জানতে চাইলে মুকুল রায় সটান বলেন, আমি এই কথার কোনও গুরুত্ব দিই না। এমন কথা এর আগে অনেকবার শুনেছি। মমতা ব্যানার্জির মাথা খারাপ হয়ে গিয়েছে। তাই এক এক জায়গায় এক এক রকম কথা বলছেন।প্রতিদ্বন্দ্বী প্রার্থী মুকুল রায় সম্পর্কে কয়েকদিন আগে তৃণমূল প্রার্থী কৌশানী মুখোপাধ্যায় যে মন্তব্য করেছিলেন সেই প্রসঙ্গে জানতে চাওয়া হলে মুকুল রায় বলেন, আমি এসব কথার কোনও গুরুত্ব দিই না।

ও অনেক বাচ্চা মেয়ে। আমার কন্যাসম। ওর ভাল চাই। ও যা বলে খুশি থাকে, সেটাই বলুক। ​নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় জিতছেন বলে যে দাবি করেছেন সেই প্রসঙ্গে প্রশ্নের উত্তরে মুকুল রায় বলেন, নন্দীগ্রামে বিপুল ভোটে জিতবেন শুভেন্দু অধিকারী। বিপুল ভোটে পরাজিত হবেন মমতা বন্দ্যোপাধ্যায়।