হাসপাতালে ভর্তি অন্তঃসত্ত্বা নুসরত | মাতৃত্বের অপেক্ষায় প্রহর গুনছেন অভিনেত্রী

হাসপাতালে ভর্তি অন্তঃসত্ত্বা নুসরত | মাতৃত্বের অপেক্ষায় প্রহর গুনছেন অভিনেত্রী

কড়া নিরাপত্তায় ঘেরা পার্কস্ট্রিটের বেসরকারী হাসপাতাল। গতকাল মধ্যরাতে এখানেই ভর্তি হন তৃণমূল সাংসদ নুসরত জাহান। আজই নতুন সদস্যকে পৃথিবীতে আনার কথা তাঁর। মাতৃত্বের অপেক্ষায় প্রহর গুনছেন অভিনেত্রী। টলিউডের চর্চার কেন্দ্রবিন্দু এখন তিনিই। সুন্দরী এই নায়িকা সাংসদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহের পারদ তুঙ্গে নেটিজেনদের। আর তিনি? জনসমক্ষে না থেকেও সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়ে যাচ্ছিলেন তিনি। নুসরত জাহান। টলিউডের প্রথম সারির এই নায়িকার পরোক্ষে থআকার সময় শেষ।

গতকাল মধ্যরাতেই হাসপাতালে ভর্তি হয়েছেন নুসরত। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। হাসপাতাল সূত্রে খবর, এখনও পর্যন্ত একেবারে স্বাভাবিক রয়েছেন নুসরত। দুপুর ১২টা থেকে ১টার মধ্যে সি-সেকশান। ইতিমধ্যেই হাসপাতালে এসে পৌঁছেছেন নুসরতের সমস্ত চিকিত্‍সকেরা। যে কোনওরকম ঝুঁকিপূর্ণ পরিস্থিতি সামাল দিতেও ব্যবস্থা নেওয়া হয়েছে। সম্পর্কের গুঞ্জন, বেবি বাম্পের ছবি, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বিবৃতি জারি, বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকছেন টলিউডে অন্যতম অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান।

নিখিল জৈনের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্কের অবনতি ও তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে শোরগোল পড়ে গিয়েছিল সম্প্রতি। পরে সোশ্যাল মিডিয়ায় নিজেই বেবি বাম্পের ছবি শেয়ার করে সুখবর ভাগ করে নেন নুসরত। ছুটি কাটাতে যাওয়া থেকে সপ্তাহান্তে রেস্তোরাঁয় খেতে যাওয়া, সবসময়েই নুসরতের সঙ্গী হয়েছেন যশ। অবশ্য নিজে মুখে কখনও এই কথা বলেননি 'যশরত'। কিন্তু সোশ্যাল মিডিয়ায় একই জায়গা থেকে ছবি শেয়ার করেছেন দুই তারকা। আজ, মা হওয়ার দিনেও নুসরতের ইচ্ছা, পাশে থাকুক যশই।

নুসরত জাহানের মাতৃত্ব নিয়ে তোলপাড় রাজনীতি থেকে শুরু করে নেটদুনিয়া। নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন রয়েছে সকলের মনে। নুসরতের 'প্রাক্তন' স্বামী নিখিল জৈন জানিয়েছেন, এই সন্তান তাঁর নয়। আর নুসরতের সঙ্গে যশ দাশগুপ্তের সম্পর্কের ঘনিষ্ঠাতার সুযোগ নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে ঘোরাফেরা করছে একটাই প্রশ্ন, 'নুসরতের সন্তানের পিতা কি যশ?' এবিষয়ে অবশ্য এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন নুসরত-যশ দুজনেই।