অক্ষয় কুমারের পরিবারে বজ্রপাত! লন্ডনের শুটিং বাতিল করে মুম্বইতে ফিরলেন অভিনেতা

অক্ষয় কুমারের পরিবারে বজ্রপাত! লন্ডনের শুটিং বাতিল করে মুম্বইতে ফিরলেন অভিনেতা

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হল বলিউড অভিনেতা অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়াকে। সূত্রের খবর, মায়ের অসুস্থতার খবর পেয়ে লন্ডন থেকে শুটিং বাতিল করে সোমবার সকালে মুম্বই ফেরেন তিনি। রঞ্জিত তিওয়ারির সঙ্গে ‘সিন্ড্রারেলা’র শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। ফিরে আসার সিদ্ধান্ত নিতে বাধ্য হন তিনি। জানা গিয়েছে, অরুণা অসুস্থ হওয়ার পর মুম্বইয়ের একটি হাসপাতালে আইসিইউতে ভর্তি করানো হয়। অক্ষয়ের শুটিং আপাতত স্থগিত। কিন্তু বাকি টিম শুটিং চালিয়ে যাচ্ছে।

মায়ের শারীরিক অবস্থার উন্নতি বলে ফের কাজে যোগ দেবেন অভিনেতা। গত বছর লন্ডনে 'বেল বটম'-এর শুটিংয়ের সময় মায়ের সঙ্গে সময় কাটানোর কথা সোশ্যাল ওয়ালে শেয়ার করেছিলেন অক্ষয়। তিনি লেখেন, 'জীবনে তুমি যতি বড় হও, যতই ব্যস্ত হও, কখনও ভুলে যেও না ওদেরও বয়স হচ্ছে। সুতরাং যতটা সম্ভব ওদের সঙ্গে সময় কাটাও।' গত ১৯ অগস্ট বড়পর্দায় মুক্তি পেয়েছে অক্ষয় অভিনীত 'বেল বটম'। বড় পর্দায় 'বেল বটম' মুক্তি পাবে বলে নিজের উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি অক্ষয়।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে দেখা যায়, হাফপ্যান্ট-টি'শার্ট পরা অক্ষয় আকাশে প্যান্ট ও ব্লেজার ছুড়ছেন। তারপর একলাফে উপরে উঠে বিদ্যুতের ঝলকানির সঙ্গে পরে ফেলেন সেই পোশাক। রূপ ধরের বেল বটমের। ক্যাপশনে লিখেছিলেন, "এটা 'বেল বটম'-এর স্টাইল। বড় পর্দায় ছবি দেখতে আমি তৈরি, আর আপনি? থ্রিলে ফিরে আসুন। 'বেল বটম'-এর সঙ্গে বড় পর্দায় ফিরে আসুন।" প্যান্ডেমিকের সময় অক্ষয়ের এই ছবিটি বড়পর্দায় মুক্তি পেল। বড় পর্দার মালিক, কর্মী ও ডিস্ট্রিবিউটাররা আশায় ছিলেন, বহু প্রতীক্ষিত ছবির কারণে ব্যবসা ফিরলেও ফিরতে পারে। ওটিটি ও ছবি দেখার অন্যান্য মাধ্যমগুলি হলে ছবি দেখার ক্ষেত্রে বাধা সৃষ্টি করে।

তাছাড়া, দীর্ঘদিনের লকডাউনের কারণে এই নেটমাধ্যমগুলির উপর মানুষের আলাদা আসক্তি জন্মেছে। হল বিমুখ হয়ে উঠেছেন বহু দর্শক। তাঁদের হলমুখী করার জন্য বড় তারকা, বড় বাজেটের ছবিই এখন একমাত্র ভরসা। এই পরিস্থিতিতে অনলাইনে 'বেল বটম'-এর মতো ছবি লিক হয়ে যাওয়ায় উদ্বেগ ছড়ায় বিভিন্ন মহলে। 'বেল বটম'-এ গুপ্তচরের চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। তাঁর গুপ্ত নাম বেল বটম। অ্যাকশন থ্রিলারটি পরিচালনা করেছেন রঞ্জিত এম তিওয়ারি। প্রযোজনা করেছে পুজা এন্টারটেইনমেন্ট ও আমায় এন্টারটেইনমেন্ট। অক্ষয় ছাড়াও ছবিতে রয়েছেন লারা দত্ত, বাণী কাপুর, হুমা কুরেশি। ১৯৮০-র দশকে খালিস্তানিরা বেশ কয়েকটি ভারতীয় বিমান হাইজ্যাক করে। ফ্লাইট নম্বর ৪২৩, ৪০৫ ও ৪২১। সেই ঘটনার উপর ভিত্তি করেই এই ছবি। আপাতত অক্ষয়ের মায়ের সুস্থ হওয়ার অপেক্ষায় প্রার্থনা করছেন অনুরাগীরা। দ্রুত অক্ষয় যাতে ফ্লোরে ফিরতে পারেন, সে দিকেই তাকিয়ে এখন দর্শক।