বাঁশি বাজিয়ে অনুরাগীদের মন ভরালেন ধাওয়ান, দেখুন ভিডিও

বাঁশি বাজিয়ে অনুরাগীদের মন ভরালেন ধাওয়ান, দেখুন ভিডিও

তাঁর ব্যাটিং রাতের ঘুম ওড়ায় বিপক্ষ বোলারদের। দলের বহু জয়ের কাণ্ডারি হিসেবে নিজের প্রমাণ করেছেন তিনি। কিন্তু সেই শিখর ধাওয়ান (Shikhar Dhawan) যে দুর্দান্ত বাঁশি বাজান, একথা হয়তো অনেকেরই অজানা ছিল। নিজেই ভিডিও পোস্ট করে সেই প্রতিভার কথা জানালেন ভারতীয় ক্রিকেটের গব্বর সিং। করোনা সংক্রমণের (Corona Pandemic) কারণে আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় আপাতত ক্রিকেট থেকে বিরতিতে ধাওয়ান। শ্রীলঙ্কায় আবার সীমিত ওভারের ক্রিকেটে খেলতে যেতে পারেন তিনি।

আর এই বিরতির মধ্যেই তাঁর অন্য এক প্রতিভার প্রকাশ ঘটল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে মুগ্ধ অনুরাগীরা। ভিডিওতে দেখা যাচ্ছে, ব্যালকনিতে বসে বাঁশি বাজাচ্ছেন ভারতীয় ক্রিকেটার। কিংবদন্তি সংগীতশিল্পী জগজিত্‍ সিংয়ের একটি গানের সুর ভেসে আসছে তাঁর বাঁশি থেকে। ৩৫ বছরের তারকা ভিডিওটি পোস্ট করে সমর্থকদের কাছে ক্যাপশনে জানতে চেয়েছেন, তিনি কোন গানের সুর বাজাচ্ছেন, তা আন্দাজ করতে।

একইসঙ্গে তিনি জানান, এই গানের সুরই তাঁর মনকে শান্তি দেয় আর জীবনে পজিটিভ থাকার শক্তি জোগায়। স্বাভাবিকভাবেই ধাওয়ানের বাঁশি শুনে মুগ্ধ হয়ে অনুরাগীরা তাঁর প্রশংসা করেছেন। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই দাবানলের মতো ছড়িয়ে পড়ে ভিডিওটি। লাখো লাখো নেটিজেন ভিডিওটি দেখে ফেলেছেন। অনুরাগীদের তালিকায় দেখা গেল আরেক ভারতীয় তারকা যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভর্মাকেও।

তিনিও ধাওয়ানের প্রশংসা করে কমেন্ট করেছেন। অনেকে আবার গানটি শুনে জানিয়েছেন, ধাওয়ান 'হোঁটো সে ছুঁলো তুম' গানটির সুর বাজাচ্ছেন। উল্লেখ্য, চলতি বছর আইপিএল (IPL 2021) দুর্দান্ত ফর্মে ধরা দিয়েছিলেন দিল্লি ক্যাপিটালসের ওপেনার। টুর্নামেন্ট স্থগিত হওয়ার আগে পর্যন্ত তিনিই ছিলেন টুর্নামেন্টের সর্বোচ্চ রানের মালিক। ৮ ম্যাচে ৩৮০ রান করে অরেঞ্জ ক্যাপটি আপাতত নিজের দখলেই রেখেছেন ধাওয়ান। এবার সব ঠিকঠাক থাকলে দেশের জার্সি গায়ে শ্রীলঙ্কার মাটিতে দেখা যেতে পারে তাঁকে। সেখানে লঙ্কাবাহিনীর বিরুদ্ধে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলবে টিম ইন্ডিয়া। যে দলের কোচিংয়ের দায়িত্ব পাচ্ছেন মিস্টার ডিপেন্ডেবল রাহুল দ্রাবিড়।