বলিউডের আলিয়া এবার পাড়ি হলিউডে

বলিউডের আলিয়া এবার পাড়ি হলিউডে

বলিউড অভিনেতাদের এখন হলিউডে কাজ করা শুধু সময়ের অপেক্ষা। ওটিটির কারণে সুযোগ পাওয়া হয়তো আগের চেয়েও সহজ হয়েছে। সম্প্রতি আলিয়া ভট্ট এক আন্তর্জাতিক ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। তার পর থেকেই গুঞ্জন, তবে কি হলিউডে পাড়ি জমাতে পারেন মহেশ ভট্টের কন্যা?  হাতে গোনা দু’-তিনটি ছবি ছাড়া আলিয়া বেশির ভাগ ছবিতেই সাফল্যের মুখ দেখেছেন।

পুরোদস্তুর বাণিজ্যিক থেকে কনটেন্টধর্মী... সব ধরনের ছবিতেই তাঁর অভিনয়ের মুনশিয়ানা নজর কেড়েছে। হিন্দির সঙ্গে দক্ষিণী ভাষার ছবিতেও কাজ করেছেন ইতিমধ্যে। সম্প্রতি নিজের প্রযোজনার প্রথম ছবি ‘ডার্লিংস’-এর শুট শুরু করেছেন। এই প্রজেক্টটি নিয়ে বেশ উত্তেজিত অভিনেত্রী নিজে, যা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টেই স্পষ্ট।

শোনা যাচ্ছে, আলিয়া যে এজেন্সির সঙ্গে চুক্তি করেছেন, তারা অনেক বছর ধরেই স্পোর্টস ও ফ্যাশন জগতের বিভিন্ন আন্তর্জাতিক ইভেন্টের সঙ্গে যুক্ত। অভিনেত্রী ফ্রিডা পিন্টোও এই সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে কাজ করেন। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে প্রিয়ঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের হলিউড-যাত্রার পরে এ বার আলিয়ার প্রথম আন্তর্জাতিক প্রজেক্টের ঘোষণার দিকে তাকিয়ে এখন ইন্ডাস্ট্রি ও দর্শক।